ওমানের 1 টাকা বাংলাদেশের কত টাকা জানুন

সৌদি আরবে গাড়ি চালানোর নিয়ম ২০২৪আমাদের বাংলাদেশ থেকে অসংখ্য মানুষ ওমানে জীবিকা নির্বাহের জন্য অবস্থান করতেছে। আবার অনেক মানুষ কাজের জন্য ওমানে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু ওমানে যাওয়ার আগে প্রত্যেকটি মানুষই জানতে চায় যে ওমানের টাকা এক্সচেঞ্জ করলে বাংলাদেশের টাকায় কত টাকা পাওয়া যায়।

আপনি যদি ওমানের টাকায় বাংলাদেশের কত টাকা তা জানতে চান তাহলে আজকের এই আর্টিকেলটি আপনার জন্য। আজকের এই আর্টিকেলে আমরা ওমানের কত টাকা বা রিয়ালে বাংলাদেশের কত টাকা তা নিয়ে বিস্তারিত আলোচনা করব। চলুন আজকের এই আর্টিকেলটি শুরু করা যাক,

ওমান ১ রিয়াল = কত টাকা

মধ্যপ্রাচ্যের যে সকল ধনী দেশগুলো রয়েছে তাদের মধ্যে অন্যতম একটি হলো ওমান। বাংলাদেশ থেকে যারা প্রবাসে যায় বা যেতে চায় তাদের কাছেও এটি একটি জনপ্রিয় দেশ। ওমানের টাকার মান সৌদি আরবের মত অনেক ধনী দেশগুলোর চাইতে অনেক বেশি। টাকার মান বেশি হওয়ার কারণে যারা প্রবাসে যেতে চায় তাদের প্রথম চয়েজ হয়ে থাকে ওমান। 
কিন্তু সকলে জানতে চায় ওমানের ১ টাকায় বাংলাদেশে কত টাকা পাওয়া যাবে। আজকের এই আর্টিকেলে আমরা আপনাদের সঠিক মূল্যটি জানিয়ে দিব। চলুন দেখে নেওয়া যাক ওমানের ১ টাকায় বাংলাদেশের কত টাকা? বর্তমান সময়ে আপনি যদি ওমানের ১ টাকা বাংলাদেশের টাকায় এক্সচেঞ্জ করেন তাহলে আপনি বাংলাদেশের টাকায় ২৮৪.৬৫ টাকা পাবেন।

ওমানের 1 টাকা বাংলাদেশের কত টাকা

আমাদের মধ্যে অনেকেই জানতে চায় ওমানের ১ টাকা বাংলাদেশের কত টাকা। আপনারা যারা ওমানের ১ টাকায় বাংলাদেশের কত টাকা তা জানতে চান তাদেরকে জানিয়ে রাখি যে, ওমানের এক টাকায় বাংলাদেশের ২৮৪.৬৫ টাকা। অর্থাৎ আপনি যদি ওমানের ১ টাকা বাংলাদেশের টাকায় এক্সচেঞ্জ করেন তাহলে আপনি বাংলাদেশের টাকায় ২৮৪.৬৫ টাকা পাবেন। আশা করি আপনি ওমানের টাকায় বাংলাদেশের টাকার সঠিক মূল্যটি জানতে পেরেছেন। 

ওমানের টাকার মান কত

সম্মানিত পাঠকগণ, আপনারা অনেকেই জানতে চান ওমানের টাকার মান কত? আজকেরে আর্টিকেলে আমরা আপনাদেরকে জানাবো ওমানের টাকার মান কত। বর্তমান সময়ে ওমানের ১ টাকা যদি আপনি বাংলাদেশী টাকায় কনভার্ট করেন তাহলে আপনি বাংলাদেশী ২৮৪.৬৫ টাকা পাবেন।
ওমানের টাকার মান কত

ওমান টাকার রেট

বর্তমান সময়ে যারা বিদেশ যেতে চায় তাদের কাছে অধিক পরিমাণে পছন্দের একটি দেশ হলো ওমান।ওমানের টাকার মান অন্যান্য দেশের তুলনায় অনেক বেশি হয়ে থাকে। যেহেতু মানুষ প্রবাসে যায় টাকা ইনকাম করার জন্যই তাই ওমান দেশটি সকলের কাছে পছন্দের। প্রবাসী ছাড়াও অসংখ্য সাধারণ মানুষ জানতে চায় ওমানের টাকার সঠিক রেট। 

আপনারা যারা ওমানের টাকার সঠিক রেট জানতে চাচ্ছেন আজকের আর্টিকেলটি তাদের জন্য। আজকের আর্টিকেলে আমরা ওমানের টাকার বাংলাদেশী রেট নিয়ে বিস্তারিত আলোচনা করব। এই আর্টিকেলে আমরা ওমানের ১ রিয়াল থেকে শুরু করে ৫০ হাজার রিয়াল টাকার রেট পর্যন্ত তুলে ধরব। চলুন ওমানের টাকার সঠিক রেট জেনে নেওয়া যাক,
  • ওমানের ১রিয়াল = বাংলাদেশি টাকায় ২৮৪.৬৬ টাকা
  • ওমানের ১০ রিয়াল = বাংলাদেশি টাকায় ২৮৪৬.৬ টাকা
  • ওমানের ৫০ রিয়াল = বাংলাদেশি টাকায় ১৪২৩৩ টাকা
  • ওমানের ১০০ রিয়াল = বাংলাদেশি টাকায় ২৮৪৬৬ টাকা
  • ওমানের ৫০০ রিয়াল = বাংলাদেশি টাকায় ১৪২৩৩৩ টাকা
  • ওমানের ১০০০ রিয়াল = বাংলাদেশি টাকায় ২৮৪৬৬০ টাকা
  • ওমানের ৫০০০ রিয়াল = বাংলাদেশি টাকায় ১৪২৩৩০০ টাকা
  • ওমানের ১০০০০ রিয়াল = বাংলাদেশি টাকায় ২৮৪৬৬০০ টাকা
  • ওমানের ৫০০০০ রিয়াল = বাংলাদেশি টাকায় ১৪২৩৩০০০ টাকা
আশা করি আপনারা ওমানের ১ রিয়াল থেকে শুরু করে ৫০০০০ রিয়াল পর্যন্ত টাকার বাংলাদেশী সঠিক রেট জানতে পেরেছেন। 

ওমানের ১০০ রিয়াল বাংলাদেশের কত টাকা

বিশেষ করে যারা নতুন ওমানে গিয়েছে বা যাবে তাদের মধ্যে একটা ওমানের রিয়াল সম্পর্কে জানার আগ্রহ হয়। ওমানের রিয়াল ও বাংলাদেশের টাকার মান কেমন যাদের এই হিসাব করার প্রয়োজন পড়ে তারা অনেকে বিভিন্ন ভাবে জানতে চান। তাই আমরা তাদের জন্য তুলে ধরলাম। আপনি যদি ওমানের ১০০ রিয়াল বাংলাদেশি টাকায় এক্সচেঞ্জ করেন তাহলে আপনি বাংলাদেশী টাকায় ২৮৪৬৬ টাকা পাবেন। অর্থাৎ ওমানের ১০০ রিয়াল = বাংলাদেশের ২৮৪৬৬ টাকা।

ওমানের ১৫০ রিয়াল বাংলাদেশের কত টাকা

বাংলাদেশী টাকার মানের তুলনায় ওমানের টাকার মান অনেক বেশি। কেন না হিসাব করলে বোঝা যায় ওমানের ১ টাকা সমান বাংলাদেশের ২৮৪.৬৫ টাকা। ওমানের রিয়াল যদি বাংলাদেশের টাকা তে কনভার্ট করতে চান তাহলে এই পরিমাণ টাকা পাবেন। এখন আপনি যদি ওমানের ১৫০ রিয়ালে বাংলাদেশের কত টাকা তা জানতে চান তাহলে আপনাকে জানিয়ে রাখি যে, ওমানের ১৫০ রিয়াল = বাংলাদেশী টাকায় ৪২৬৯৯ টাকা।

শেষ কথা

প্রিয় পাঠকগণ, আজকের এই আর্টিকেলে আমরা ওমানের রিয়াল বা টাকা নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। এই আর্টিকেলে আমরা ওমানের টাকার বাংলাদেশি রেট নিয়ে সকল তথ্য তুলে ধরেছি। আপনি যদি মনোযোগ সহকারে সম্পন্ন আর্টিকেলটি পড়ে থাকেন তাহলে আশা করি আপনি ওমানের টাকার রেট সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। আমাদের এই আর্টিকেলটি সম্পন্ন পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমসসেফ আইটিির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url