বন্ধু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি - রোমান্টিক জন্মদিনের শুভেচ্ছা

পছন্দের বন্ধু নিয়ে স্ট্যাটাস ক্যাপশনআমরা সকলেই এই পৃথিবীতে একটি নির্দিষ্ট দিনে এসেছি যাকে জন্মদিন বলা হয়। আমাদের বন্ধুবান্ধব, ভাই বোন, আত্মীয়-স্বজন এবং প্রিয়জন অনেকেই রয়েছে যাদের সকলের একটি নির্দিষ্ট জন্মদিন রয়েছে এবং এই দিনে আমরা তাদেরকে উইশ করতে অনেক পছন্দ করে থাকি। আমাদের মধ্যে অনেকেই বন্ধু-বান্ধব, ভাই-বোনদের জন্মদিনে উইশ করার জন্য সুন্দর সুন্দর স্ট্যাটাস খুজে থাকি।
বন্ধু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি - রোমান্টিক জন্মদিনের শুভেচ্ছা
যারা জন্মদিনের স্ট্যাটাস খুঁজতেছেন তাদের জন্য আমাদের আজকের এই আর্টিকেলটি। আজকের এই আর্টিকেলে আমরা বিভিন্ন রকমের জন্মদিনের স্ট্যাটাস আপনাদের সামনে তুলে ধরব। তাহলে চলুন আজকের এই আর্টিকেলটি শুরু করা যাক, 

প্রিয় মানুষের জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস

আমাদের সকলেরই অনেক প্রিয় জন রয়েছে। এসব প্রিয়জনদের জন্মদিনে আমরা সকলেই উইশ করতে চাই। আবার তাদের জন্মদিনে উইশ করলে তারা অনেক খুশি হয়। আপনাদের মধ্যে অনেকেই প্রিয় মানুষের জন্মদিনের স্ট্যাটাস খুঁজতেছেন। যারা প্রিয় মানুষের জন্মদিনের স্ট্যাটাস খুজতেছেন তাদের জন্য নিচে কিছু বাছাইকৃত জন্মদিনের স্ট্যাটাস তুলে ধরা হলোঃ

আজ বাতাসে সুভাষিত স্নিগ্ধতা, পাখিরা সারি সারি গাইছে গান, প্রকৃতি হেলে দুলে হয়েছে রঙিন, ফুলেরা সব ফুটেছে বাগানে, আজ আমার কাছের প্রিয় মানুষের জন্মদিন, শুভ জন্মদিন💕

আজকের এই শুভ দিনে তুমি হয়ে ওঠো আরো নবীন, 
ভালোবেসে জানাই তোমায় শুভ জন্মদিন😊

আমি তোমাকে আজকের এই দিনে পৃথিবীর সমস্ত ভালবাসা এনে দিতে চাই। কেননা তুমি এটার প্রাপ্য। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। 

জীবনের এই সুন্দর দিন টা পরিবার ও বন্ধু-বান্ধব, প্রিয়জনদের সাথে মজা করে কাটাও,
জন্মদিনের শুভেচ্ছা নিও। 
 
জন্মদিনে কি বা দেবো তোমায় উপহার,
বাংলা ও হিন্দি ভাষাতে তুমিও আমার ভালোবাসা ও পেয়ার। শুভ জন্মদিন ইয়ার।  

আজকের এই দিনে সবকিছু হোক নতুন করে,
সুখের স্মৃতিটুকু থাক কাছে দুঃখগুলো যাক দূরে। 
জরাজীর্ণ অতীতটাকে রেখোনা আর মনে,
নব উদ্যমে কাজ কর নতুন এই দিনে। 

দারুন দিনটাই জানাই অনেক অভিনন্দন। চলার পথে সৌভাগ্যবান থেকো; আগামী দিনটা আনন্দময় হোক এই আশা করি। আজ দিনটা ভালোভাবে উপভোগ করো। শুভ জন্মদিন💓

আমি আজ পৃথিবীর সবচেয়ে সুখী জানো কারণ এই দিনটির জন্য তোমাকে পেয়েছি। এভাবে তোমার পাশে সারা জীবন থাকতে চাই। তোমার ভালবাসা দিয়ে ভরিয়ে রেখো সারা জীবন। 

প্রিয় আজ বিকেলের রংধনু টিকে আমন্ত্রণ করেছি তোমার মুখখানা সাত রাঙাবো এই রঙের ফুটে উঠবে তোমার জীবন। তোমার জন্মদিনে এই শুভকামনা।

তোমার জন্য ভালবাসা, লক্ষ্য গোলাপ জুই, 
হাজার লোকের ভিড়ে এই হৃদয়ে থাকবি তুই। শুভ জন্মদিন। 

তোমার মুখের মায়ায় হারাতে চাই প্রিয় বারবার।
সব দুঃখের সঙ্গী হয়ে থাকবো তোমার পাশে। 

শুভ জন্মদিন প্রিয়। জানো প্রিও আজকের দিনটা অন্য রকম করে সেজেছে, আজকের সকালের রুদতার মিষ্টি একটু বেশি অন্য রকম, তোমার জন্ম দিন বলে। 

জন্মদিনের শুভেচ্ছা ও দোয়া

একটা মানুষের জীবনে জন্মদিন অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং আনন্দের একটি দিন হয়ে থাকে। কারণ এই দিনেই সে এই পৃথিবীর আলো প্রথম দেখেছে। একজন মানুষের জীবনের এই গুরুত্বপূর্ণ দিনে সে তার কাছের এবং প্রিয় মানুষদের কাছে থেকে জন্মদিনের শুভেচ্ছা আশা করে। একটা মানুষকে জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস, এসএমএস, কবিতা ইত্যাদি পাঠিয়ে তার সাথে সম্পর্ক আরো গভীর করা যায়। তাই আজকের এই আর্টিকেলে আমরা কিছু জন্মদিনের শুভেচ্ছা এবং দোয়া আপনাদের সামনে তুলে ধরলাম।

জন্মদিনের এ বিশেষ দিনে পরিবার-পরিজনদের নিয়ে আনন্দে ভরে উঠুক। আল্লাহ তাআলা তার আরশের ছায়ায় কিয়ামতের দিন তোমাকে আশ্রয় দান করুক। 

মহান রাব্বুল আলামিন তোমার সকল গুনাহ মাফ করে দিক, আজকের দিনকে অপেক্ষা করে তোমার আগামী দিনগুলো অনেক সুন্দর ও শুভ মধুর করে তুলুক। এই দোয়া এবং শুভকামনা রইল তোমার জন্য। শুভ জন্মদিন। 

জীবনের এই সুন্দর দিন টা পরিবার ও বন্ধু-বান্ধব, প্রিয়জনদের সাথে মজা করে কাটাও,
জন্মদিনের শুভেচ্ছা নিও

আজকের এই শুভ দিনে তুমি হয়ে ওঠো আরো নবীন, 
ভালোবেসে জানাই তোমায় শুভ জন্মদিন

তোমার জীবন সাফল্য ও শুভকামনায় ভরে উঠুক। জীবনে অনেক দূর এগিয়ে যাও এবং প্রিয়জনদের নিয়ে ভালো থাকতে পারো। তোমার এই বিশেষ দিনে এই দোয়াই রইল। জীবনে আরও উন্নতি করো, শুভ জন্মদিন। 

দারুন দিনটাই জানাই অনেক অভিনন্দন। চলার পথে সৌভাগ্যবান থেকো; আগামী দিনটা আনন্দময় হোক এই আশা করি। আজ দিনটা ভালোভাবে উপভোগ করো। শুভ জন্মদিন।

আজকের এই দিনে সবকিছু হোক নতুন করে,
সুখের স্মৃতিটুকু থাক কাছে দুঃখগুলো যাক দূরে।
জরাজীর্ণ অতীতটাকে রেখোনা আর মনে,
নব উদ্যমে কাজ কর নতুন এই দিনে।

মোনাজাতে আল্লাহর কাছে সব সময় চাই আমার প্রিয়জনরা ভালো থাকুক। আমার প্রিয়জনদের মাঝে তুমিও একজন। তোমাকে পেয়ে আমি রবের কাছে কৃতজ্ঞ। ভালবাসা নিও শুভ জন্মদিন।

এই সুখের দিনটা আপনার জীবনে বারবার ফিরে আসুক আনন্দের বার্তা নিয়ে। এই দোয়া কামনা করে আপনাকে জানাই শুভ জন্মদিন। 

হে আল্লাহর বান্দা, জন্মদিনে জানাই তোমায় হাজারো মুখের অভিবাদন। প্রতিটি ক্ষণে একটাই শুধু আশা, জন্মদিনে নিও আমার অফুরন্ত ভালোবাসা। 

বন্ধু জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস ফানি

আমাদের সবারই এক বা একাধিক বন্ধু রয়েছে। এসব বন্ধুদের সকলের জীবনেই জন্মদিন নামক গুরুত্বপূর্ণ দিনটি বছরে একবার আসে। একটা মানুষ অবশ্যই তার জন্মদিনে তার বন্ধুদের কাছে থেকে জন্মদিনের শুভেচ্ছা পাওয়ার আশা করে। একজনের জন্মদিনে যখন তার বন্ধুরা তাকে স্ট্যাটাস বা এসএমএস অথবা কবিতার মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানায় তখন তাদের মধ্যে তাদের বন্ধুত্বের সম্পর্কটা আরো গভীর হয়।

আমাদের সকলেরই উচিত আমাদের বন্ধুদের জন্মদিনে তাদের উইশ করা।আবার সেই জন্মদিনের স্ট্যাটাস টা যদি একটু মজাদার বা হাস্যকর হয় তাহলে তো কথাই নেই। তাহলে চলুন বন্ধুর জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস হিসেবে কিছু ফানি স্ট্যাটাস দেখে নেওয়া যাক, 
  • শুভ জন্মদিন বন্ধু। এভাবেই সারা জীবন পেছন থেকে বাশ দিয়ে যাও।
  • শুভ জন্মদিন বন্ধু। আজকের এই শুভ দিনে দোয়া করি যাতে তুই একটা শাকচুন্নির মতো বউ পাস।
  • জন্মদিনের শুভেচ্ছা নিও। এমনিতে জন্মদিন তো সবার জন্য আনন্দের কারণ হয়েই আসে আবার এই দিনে কেউ কেউ ফান্দে পড়িয়া বগা কান্দেরে হইয়া যায়। আশা করি তোমার ক্ষেত্রে এর বিকল্প হবে না।
  • আজকের আবহাওয়ার খবর শুনেই মনে হয়েছিল নিশ্চিত কোন গোলমাল আছে।তারপর তোর জন্মদিনের খবর পেয়েই বুঝতে পারলাম গোলমাল টার কি কারনে। তবুও তোর জন্মদিনে শুভ কামনা করছি।
  • দোস্ত এসে গেল তোর মাথায় ডিম ভাঙার দিন। তুই ট্রিট নিয়ে রেডি থাকিস আমরা ডিম নিয়ে রেডি আছি।
  • ওরে বন্ধু মার্ক জুকারবার্গ কাকু আমাকে নোটিফিকেশন পাঠাইছে যে আজকে নাকি তোর জন্মদিন? তাহলে এবার সময় আইছে পকেট ভর্তি টাকা নিয়ে রেডি থাকিস।
  • সারা বছর অন্যদের জন্মদিনে অনেক জালাইছিস তুই। এবার শোধ নেওয়ার পালা আইছে আমাদের।তোর জন্মদিনটা স্মরণীয় করে রাখবো।
  • সাধারণত সপ্তাহে ৭ দিন হয়ে থাকে। কিন্তু এই সপ্তাহে তোর জন্মদিন হওয়ার কারণে এই সপ্তাহটা ৮ দিনের। বেশি প্রশংসা করে ফেললাম একদম ভাব নিবি না।
হঠাৎ করেই তোমার কথা ভাবছিলাম আমি সারাদিন,
পরে দেখি আজকে তোমার জন্মদিন। শুভ জন্মদিন।
এই জগতে হায়, জন্মদিন বেয়ে লায় খুশির ছড়াছড়ি,
বন্ধু সকল তাই ট্রিট নিয়ে করে মারামারি। শুভ জন্মদিন বন্ধু ট্রিট রেডি রাখিস।

আনকমন জন্মদিনের শুভেচ্ছা

সকলেই তাদের বন্ধু-বান্ধব, ভাই বোন অথবা আত্মীয়-স্বজনদের জন্মদিনে স্ট্যাটাস অথবা এসএমএস এর মাধ্যমে শুভেচ্ছা জানিয়ে থাকে। তবে এই স্ট্যাটাস বা এসএমএস গুলো যদি হয় আনকমন তাহলে সেটা অনেক সুন্দর দেখায়। নিচে কিছু আনকমন জন্মদিনের স্ট্যাটাস তুলে ধরা হলোঃ
  • আমি যদি তোমাকে এই শুভ দিনে গোলাপ দিই তাহলে সেটা শুকে যাবে বা মরে যাবে। তাই আমি তোমাকে এমন কিছু দিবো যা কখনো নষ্ট হবে না। সেটা হল আমার অফুরন্ত ভালবাসা। 
  • জীবনের এই সুন্দর দিন টা পরিবার ও বন্ধু-বান্ধব, প্রিয়জনদের সাথে মজা করে কাটাও,
  • জন্মদিনের শুভেচ্ছা নিও।
  • আমি চাই এই দিনটা যেন বারবার ফিরে আসে। কারন আমি সপ্ন দেখতে চাই তোমাকে ঘিরে। শুভ জন্মদিন। 
  • আমি তোমাকে আজকের এই দিনে পৃথিবীর সমস্ত ভালবাসা এনে দিতে চাই। কেননা তুমি এটার প্রাপ্য। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। 
  • এই সুখের দিনটা আপনার জীবনে বারবার ফিরে আসুক আনন্দের বার্তা নিয়ে। এই দোয়া কামনা করে আপনাকে জানাই শুভ জন্মদিন। 
  • মোনাজাতে আল্লাহর কাছে সব সময় চাই আমার প্রিয়জনরা ভালো থাকুক। আমার প্রিয়জনদের মাঝে তুমিও একজন। তোমাকে পেয়ে আমি রবের কাছে কৃতজ্ঞ। ভালবাসা নিও শুভ জন্মদিন।
  • শুভ জন্মদিন বন্ধু। আজকের এই শুভ দিনে দোয়া করি যাতে তুই একটা শাকচুন্নির মতো বউ পাস। 
  • হঠাৎ করেই তোমার কথা ভাবছিলাম আমি সারাদিন,
  • পরে দেখি আজকে তোমার জন্মদিন। শুভ জন্মদিন। 

রোমান্টিক জন্মদিনের শুভেচ্ছা

আমাদের মধ্যে অনেকেরই প্রিয় মানুষ রয়েছে। এসব প্রিয় ভালোবাসার মানুষদের জন্মদিনে আমরা তাদেরকে বিভিন্ন স্ট্যাটাস বা এসএমএস দিয়ে উইশ করি। তবে ভালোবাসার মানুষের জন্য এসব স্ট্যাটাস অথবা এসএমএস যদি রোমান্টিক হয় তাহলে বিষয়টা অনেক বেশি ভালো হয়। এছাড়াও বর্তমান সময়ের ছেলেমেয়েরা তাদের ভালোবাসার মানুষের জন্য রোমান্টিক জন্মদিনের শুভেচ্ছার স্ট্যাটাস খুঁজে থাকে। 

আপনিও যদি জন্মদিনের শুভেচ্ছার স্ট্যাটাস হিসেবে রোমান্টিক স্ট্যাটাস খুঁজে থাকেন তাহলে এই আর্টিকেলটি আপনাকে অনেক সহায়তা করবে। তাহলে চলুন কিছু বাছাইকৃত সেরা রোমান্টিক জন্মদিনের স্ট্যাটাস দেখে নেওয়া যাক, 

আজকে আমার সবচেয়ে প্রিয় মানুষটির জন্মদিন। আর সেই মানুষটি হচ্ছে তুমি। যেদিন থেকে তুমি আমার জীবনে এসেছ সেদিন থেকে আমার জীবনের প্রতিটি মুহূর্ত সুন্দর হয়ে উঠেছে। দোয়া করি দীর্ঘজীবী হও এবং শুভ জন্মদিন প্রিয়। 

আজ আমার স্বপ্ন পুরুষের জন্মদিন, যাকে আমি কল্পনায় বাস্তবে সবসময় মনের গহীনে রাখি। সুন্দর ও শুভ হোক তোমার আগামী দিনের পথ চলা, সাফল্য বয়ে আসুক তোমার প্রতি পদক্ষেপে। আজকের এই শুভদিনে তোমার জন্য এই কামনাই করি। শুভ জন্মদিন প্রিয়। 

তুমি আমায় বেঁচে থাকার মানে শিখিয়েছো, সৃষ্টিকর্তা তোমার জন্যই করেছে আমাকে নিজ হাতে। সারা জীবন ভালবাসায় বেধে রাখতে চাই তোমায়। শুভ জন্মদিন প্রিয় ভালোবাসা নিও। 

তোমার ওই নিষ্পাপ চোখের চাহনি আমায় বিমোহিত করেছে প্রিয়া, তোমার ওই মায়াবী হাসিতে আমি মুগ্ধ। জনম জনম মুগ্ধ থাকতে চাই শুধু তোমার দিকে চেয়ে। হ্যাপি বার্থডে মাই ডিয়ার অ্যাঞ্জেল। 

শুভ জন্মদিন প্রিয়, আজকের এই জন্মদিন আমি বারবার পালন করতে চাই। তোমাকে আরো শত শতবার জন্মদিনের শুভেচ্ছা জানাতে চাই সৃষ্টিকর্তা যেন তোমাকে আমার পাশে শত বছর এভাবেই ভালোবাসার মাধ্যমে বেঁধে রাখে। 

আজ চাঁদটা বলেছে একটু বেশি আলো দিবে, ছাদের সন্ধ্যামালতিটার পাশে বসে মোহ মোহ ভালবাসার বান্দা তুমি আমি মিলে জোসনার আলোতে ভিজবো। তোমার এই শুভ জন্মদিনে। 

তোমার ওই চঞ্চলতা আমার বারবার প্রেমে ফেলে, আজ তোমার শুভ জন্মদিন। সারা জীবন এভাবেই হাসি খুশি থেকো। শুভ জন্মদিন প্রিয়।

ওগো প্রিয়, ওই শোনা যায় সময়ের ঘন্টা বয়ে চলেছে অবিরাম। তেমনি এই সময় আমাদের উপহার দিয়েছে এক সুন্দর ও ভালো মানুষ সে হচ্ছে তুমি। জন্মদিনের শুভেচ্ছা নিও প্রিয়তমা। 

মোনাজাতে আল্লাহর কাছে সব সময় চাই আমার প্রিয়জনরা ভালো থাকুক। আমার প্রিয়জনদের মাঝে তুমিও একজন। তোমাকে পেয়ে আমি রবের কাছে কৃতজ্ঞ। ভালবাসা নিও শুভ জন্মদিন।

আমি তোমাকে আজকের এই দিনে পৃথিবীর সমস্ত ভালবাসা এনে দিতে চাই। কেননা তুমি এটার প্রাপ্য। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। 

আমি আজ পৃথিবীর সবচেয়ে সুখী জানো কারণ এই দিনটির জন্য তোমাকে পেয়েছি। এভাবে তোমার পাশে সারা জীবন থাকতে চাই। তোমার ভালবাসা দিয়ে ভরিয়ে রেখো সারা জীবন। 

ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা বাংলায়

বর্তমান সময়ের ছেলে-মেয়ে উভয়ের ক্ষেত্রেই অনেকেরই ভালোবাসার মানুষ রয়েছে। যাদের ভালোবাসার মানুষ রয়েছে তারা তাদের ভালোবাসার মানুষের জন্মদিনে উইশ করে। আবার অনেকে তাদের ভালোবাসার মানুষকে উইশ করার জন্য কিছুটা রোমান্টিক সুন্দর সুন্দর স্ট্যাটাস খুঁজে থাকে।। আজকের এই আর্টিকেলে তাদের জন্য আমরা কিছু বাছাইকৃত সুন্দর সুন্দর স্ট্যাটাস তুলে ধরব। নিচে কিছু সেরা মানের ভালোবাসার মানুষকে দেওয়ার মতো জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস দেওয়া হলোঃ

তোর জন্য আমার মনে ভালোবাসা রয়েছে ভরি ভরি,
আমার মনে জায়গা পাওয়া তুই একমাত্র নারী। শুভ জন্মদিন প্রিয়। 

দোয়া করি তোমার জীবনের এই গুরুত্বপূর্ণ দিনে তোমার সমস্ত ইচ্ছাগুলো পূরণ হোক এবং তুমি সব সময় থেকো সুখে। শুভ জন্মদিন আমার প্রিয়তমা। 

ওই মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে লাখ লাখ শুকরিয়া যে তোমার মত একজনকে আমার প্রিয়জন হিসেবে পাঠিয়েছেন। আজকের এই শুভদিনে আল্লাহর কাছে একটি ইচ্ছা যে আমাদের যেন কোনদিন বিচ্ছেদ না হয়। শুভ জন্মদিন। 

আজকের এই শুভ দিনে মহান আল্লাহ তায়ালার কাছে দোয়া করি, আল্লাহতালা তোমাকে ইসলামিক বিধি-বিধান অনুযায়ী জীবন গড়ার তৌফিক দান করুন। এই জন্মদিনে আমার ভালোবাসা নিও। শুভ জন্মদিন। 

আজকের এই দিনটা আমার কাছে অনেক স্পেশাল। কেননা আজকে আমার সবচেয়ে কাছের মানুষের জন্মদিন। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা আমার প্রিয়তমা। 

আজকের এই দিনটা আমার কাছে অনেক আনন্দের কেননা আজকের এই দিনেই তুমি নামক আমার এক ভালোবাসার মানুষ পৃথিবীতে এসেছে। তোমার এই জন্মদিনে জানাই অনেক অনেক শুভকামনা। শুভ জন্মদিন প্রিয়। 

আমার কাছে তোমার জন্মদিনটা অন্যান্য সকল মানুষের জন্মদিনের চাইতে অনেক বেশি আনন্দময়। কারণ আজকের দিনের জন্যই আমি তোমার মত ভালোবাসার মানুষ পেয়েছি। দোয়া করি যাতে সারা জীবন আমরা এক হয়ে থাকতে পারি। শুভ জন্মদিন। 

আপনার জন্মদিন অন্যান্য সকল জন্মদিনের চাইতে আলাদা। তার কারণ পৃথিবীর কোন ভাষা দিয়ে লেখে শেষ করা যাবে না। তোমার এই জন্মদিনে আমার শুভেচ্ছা নিও। শুভ জন্মদিন।

একমাত্র তুমি আমার এ জীবনটাকে পরিপূর্ণ করে দিয়েছো। শুধুমাত্র তুমিই আমার জীবনের একমাত্র সত্যিকারের বন্ধু এবং আমার অতি প্রিয় একজন মানুষ। আমি চাই তোমার এই শুভ দিন শত শত বার আসুক। তোমার এই জন্মদিনে অনেক অনেক শুভকামনা রইল। 

ভালবাসার মানুষকে জন্মদিনের শুভেচ্ছা কবিতা

আজকের এই দিন, 
তোমার জন্য হোক রঙিন। শুভ জন্মদিন

ভুলে যাও সব গ্লানি কারণ আজ তোমার জন্মদিন, 
নতুন করে শুরু করো, মুছে দিয়ে সব ক্লান্তির ঋণ। 
শুভ জন্মদিন। 

জন্মদিনের শুভেচ্ছা জানাই হে অপরূপা, 
পূর্ণ হোক তোমার সফলতা পূর্ণটাই তোমার পূর্ণিমা।
শুভ জন্মদিন। 

কারো প্রিয় শনিবার দিন আবার কারো প্রিয় রবিবার দিন, 
আমার শুধু একটাই প্রিয় দিন, সেটা হলো তোমার জন্মদিন। 
শুভ জন্মদিন। 

আজ তোমার জীবনে শুভ জন্মদিন, 
সামনের দিনগুলো হোক রঙিন। 
সুখ যেন না হয় কখনো বিলীন,
দুঃখ যেন ছুঁতে না পারে কোনদিন। 
শুভ জন্মদিন।

তোমার এই জন্মদিনে সবকিছু শুরু করো নতুন করে,  
অতীতের দুঃখকে ঠেলে দাও দূরে সরে।  
শুভ জন্মদিন। 

অনেক তারা চাঁদ দিচ্ছে আলো, 
জন্মদিনের মতন করে সদাই থেকো ভালো।
শুভ জন্মদিন। 

এই দিনটা আসে যেন বারবার ফিরে,
যেন তোমার জন্মদিনটা দেখতে পারি প্রতিটি বছর ঘুরে। 
শুভ জন্মদিন। 

শুভেচ্ছা তোমায়, ভালো থেকো আজকে তোমার জন্মদিন, 
জীবনভর সুখে থেকো বাজুক আমরণ সুখের বীণ। 
শুভ জন্মদিন। 

পেছনে ফেলে দাও সকল দুঃখ দুর্দশা, 
তোমার জন্মদিনে রইলো আমার পক্ষ থেকে অপরিসীম ভালোবাসা। 
শুভ জন্মদিন। 

নতুন আশা নতুন প্রাণ,
নতুন হাসি নতুন গান।
নতুন সকাল নতুন আলো,
আজকের দিন হোক ভালো। 
অতীতের দুঃখকে ভুলে যাই, 
নতুনকে স্বাগত জানাই।
শুভ জন্মদিন। 

শেষ কথা

প্রিয় পাঠকগন, আমাদের জীবনে যে সকল প্রিয়জনরা রয়েছে তারা তাদের জন্মদিনে আমাদের কাছে থেকে জন্মদিনের উইশ আশা করে। তাই আমাদের সকলেরই উচিত আমাদের প্রিয়জনদের জন্মদিনে সুন্দর সুন্দর স্ট্যাটাস বা এসএমএস দিয়ে তাদেরকে উইশ করা। আজকের এই আর্টিকেলে আমরা যেসব জন্মদিনের স্ট্যাটাস আপনাদের সামনে তুলে ধরেছি, সেগুলো পড়ার পর আশা করি আপনি উপকৃত হয়েছেন। আমাদের আর্টিকেলটি যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনার প্রিয়জনদের কাছে শেয়ার করবেন। দেখা হবে পরবর্তী কোনো আর্টিকেলে। ততদিন ভালো থাকবেন সুস্থ থাকবেন। 

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমসসেফ আইটিির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url