ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস ২০২৪

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪আমাদের দৈনন্দিন জীবনে ফ্রিজ খুবই গুরুত্বপূর্ণ একটি উপকরণ। কেননা একটি মানুষের পক্ষে প্রতিদিন বাজার করা সম্ভব হয়না। তাই একদিন বাজার করে ফ্রিজে রেখে দিয়ে দীর্ঘদিন যাবত তা খাওয়া যায়। তাই আমাদের সকলের বাড়িতেই ফ্রিজ থাকা প্রয়োজন। বর্তমান বাজারে অনেক কোম্পানির ফ্রিজ থাকলেও তাদের মধ্যে ওয়ালটন সবথেকে জনপ্রিয়। একটি ফ্রিজ কেনার জন্য সর্বপ্রথম আমাদের প্রয়োজন সেই ফ্রিজের দাম সম্পর্কে জানা।
ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস ২০২৪
আপনি যদি ওয়ালটন ফ্রিজের ২০২৪ সালের দাম জানতে আগ্রহী হন তাহলে আজকের আর্টিকেলটি আপনাদের জন্য। এই আর্টিকেলে আমরা আপনাদের জন্য ওয়ালটন ফ্রিজের দাম বাংলাদেশে সর্বশেষ আপডেট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি।

ওয়ালটন ফ্রিজ ৮ সেফটি দাম

ওয়ালটন কোম্পানির বিভিন্ন সাইজের ফ্রিজ রয়েছে তাদের মধ্যে অন্যতম একটি হলো ৮ সেফটি ফ্রিজ। বর্তমানে ওয়ালটনের অন্যান্য সাইজের ফ্রিজের জনপ্রিয়তা থাকলেও সাধারণত ছোট পরিবারগুলোতে ওয়ালটনের ৮ সেফটি ফ্রিজের জনপ্রিয়তা সবচেয়ে বেশি। সাধারণত একটি ফ্রিজের দাম নির্ধারিত হয় ওই ফ্রিজের আকার আকৃতি, ধারণ ক্ষমতা ইত্যাদি সহ অন্যান্য বৈশিষ্ট্যের ভিত্তির উপর। আপনাদের জন্য ওয়ালটন ৮ সেফটি ফ্রিজের সকল মডেল ও তাদের দাম নিচে তুলে ধরা হলো।
  • WFA-2BO-GDEL-XX - 32990 TAKA
  • WFB-1H5 -ELXX-XX - 31290 TAKA
  • WFA-2BO-GDXX-XX - 32490 TAKA
  • WFB-2X1-GDXX-XX - 33490 TAKA
  • WFA-2D4-NEXX-XX - 33990 TAKA
  • WFB-2X1- ELXX-XX - 33290 TAKA
  • WFB-2X1- ELXX-XX - 33290 TAKA

ওয়ালটন ফ্রিজ ১০ সেফটি দাম

ওয়ালটনের ১০ সেফটির ফ্রিজগুলো অনেকটা ৮ সেফটির মতো। ছোট পরিবারগুলোতে ১০ সেফটির ফ্রিজের জনপ্রিয়তা অনেক বেশি লক্ষ্য করা যায়। ওয়ালটন ফ্রিজ গুলো অধিক জনপ্রিয় হওয়ার প্রধান কারণ হলো ওয়ালটনে সাশ্রয়ী মূল্যে ভালো মানের ফ্রিজ পাওয়া যায়। ওয়ালটন ৮ সেফটির ফ্রিজের তুলনায় ১০ সেফটির ফ্রিজ কিছুটা বড় আকারের। আপনি যদি একটি নতুন ফ্রিজ হিসেবে ওয়ালটন ১০ সেফটির ফ্রিজ কিনতে চান তাহলে ফ্রিজ কেনার আগে সেই ফ্রিজের দাম সম্পর্কে অবশ্যই জানতে হবে। 

আপনাদের সুবিধার্থে বলে রাখি, আপনি যদি ওয়ালটন ১০ সেফটির ফ্রিজ কিনতে চান তাহলে আপনি ২৬০০০ - ৩২০০০ টাকা এর মধ্যে পেয়ে যাবেন। ওয়ালটন ১০ সেফটির ফ্রিজের কয়েকটি মডেল রয়েছে। চলুন দেখে নেওয়া যাক, ওয়ালটন ১০ সেফটি ফ্রিজের সকল মডেল ও তাদের দাম সমূহ সম্পর্কে।
  • WFD-1B6-GDEL-XX -26900 TAKA
  • WFD-1F3-GDEL-XX -32490 TAKA
বর্তমান বাংলাদেশের বাজারে ওয়ালটন ১০ সেফটির এই দুটি মডেলই বিক্রি হয়। দুটি মডেলই ছোট পরিবারের জন্য খুবই ভালো ও জনপ্রিয়। যেহেতু দুটি মডেলের দামের মধ্যে অনেকটা পার্থক্য রয়েছে তাই অবশ্যই তাদের বৈশিষ্ট্যের মধ্যেও কিছুটা পার্থক্য রয়েছে। এজন্য আপনার বাজেট যদি বেশি হয়ে থাকে তাহলে আপনি অবশ্যই ৩২৪৯০ টাকা দামের ফ্রিজটি নিতে পারেন।

ওয়ালটন ফ্রিজ ১২ সেফটি দাম

বর্তমান সময়ে আমাদের কাছে প্রযুক্তির বিকল্প কিছু নেই। এই প্রযুক্তির সময়ে সব চাইতে গুরুত্বপূর্ণ একটি প্রযুক্তি হলো ফ্রিজ। ওয়ালটন ১২ সেফটির ফ্রিজ ওয়ালটন ৮ সেফটি এবং১০ সেফটি এর তুলনায় কিছুটা আকারে বড়। যেকোনো ধরনের পরিবারের কাছে ওয়ালটন ১২ সেফটির ফ্রিজটি জনপ্রিয় হয়ে উঠেছে। ওয়ালটন বাংলাদেশী পণ্য হিসেবে অন্যান্য ফ্রিজের তুলনায় ওয়ালটন ফ্রিজের দাম অনেকটা কম।

ওয়ালটন ১২ সেফটির ফ্রিজের বেশ কয়েকটি মডেল রয়েছে। আপনাদের সুবিধার্থে বলে রাখি, আপনি যদি একটি ওয়ালটন ১২ সেফটির ফ্রিজ কিনতে চান তাহলে আপনি ২০০০০ - ৪০০০০ টাকার মধ্যে পেতে পারেন। নিচে ওয়ালটন ১২ সেফটির ফ্রিজের সকল মডেল ও তাদের দাম তুলে ধরা হলো;
  • WFC-3E8-GDXX-XX -36350 TAKA
  • WFC-3F5-GDXX-XX -37700 TAKA
  • WFC-3F5-GDXX-XX -38900 TAKA
  • WFC-3F5-GDEH-XX -39900 TAKA
  • WFC-3F5-GDNE-XX -40390 TAKA

ওয়ালটন ফ্রিজ ১৪ সেফটি দাম

ইতিমধ্য আমরা উপরে ওয়ালটনের ৮,১০ ও১২ সেফটি ফ্রিজ নিয়ে আলোচনা করেছি। আশা করি, আপনারা সেই সকল ফ্রিজ সম্পর্কে ভালো ধারণা পেয়েছেন। এবার আমরা আলোচনা করব ওয়ালটনের ১৪ সেফটি ফ্রিজ নিয়ে। যেহেতু ওয়ালটন বাংলাদেশের একটি জনপ্রিয় প্রতিষ্ঠান এবং এখানে কম দামে ভালো মানের সামগ্রী পাওয়া যায়, সে ক্ষেত্রে আপনি ওয়ালটন ১৪ সেফটির ফ্রিজটিও কম দামে এবং ভালো মানের পেয়ে যাবেন। 

তবে ওয়ালটন ১৪ সেফটি ফ্রিজটির দাম ওয়ালটন ৮,১০,১২ সেফটির তুলনায় বেশি কারণ ওই সকল ফ্রিজের তুলনায় ওয়ালটন ১৪ সেফটি ফ্রিজের উচ্চতা, ধারণক্ষমতা ও কার্যক্ষমতা অনেকটা বেশি। এখন চলুন জেনে নেওয়া যাক, ওয়ালটন ১৪ সেফটি ফ্রিজের দাম সম্পর্কে। ওয়ালটন ১৪ সেফটি ফ্রিজের বেশ কয়েকটি মডেল রয়েছে। 

আপনি যদি ওয়ালটন ১৪ সেফটির ফ্রিজ নিতে চান তাহলে আপনি ৪০০০০ - ৫২০০০ টাকার মধ্যে ভালো মানের ফ্রিজ পেয়ে যাবেন । নিচে ওয়ালটন ১৪ সেফটি ফ্রিজের সকল মডেল ও তাদের দাম তুলে ধরা হলো;
  • WFC-3F5-GDXX-XX -48990 TAKA
  • WFC-3F5-GDEL-XX -49490 TAKA
  • WFC-3F5-GDEH-XX -49990 TAKA
  • WFC-3F5-GDEH-DD -49490 TAKA
  • WFC-3F5-GDNE-XX -52090 TAKA

ওয়ালটন ফ্রিজ ১৮ সেফটি দাম

বাংলাদেশে যে কয়েকটি ফ্রিজ কোম্পানি রয়েছে তাদের মধ্যে ওয়ালটন ফ্রিজ কোম্পানি সবচেয়ে জনপ্রিয়। বাংলাদেশের মোট ফ্রিজ ব্যবহারকারীদের মধ্য প্রায় ৬৬% এর বেশি মানুষ ওয়ালটন ফ্রিজ ব্যবহার করে থাকে। ওয়ালটন ফ্রিজের যে সকল সেফটি রয়েছে তাদের মধ্যে ১৮ সেফটির ফ্রিজটি বড় আকারের একটি ফ্রিজ। ওয়ালটনের ১৮ সেফটির ফ্রিজটি আধুনিক টেকনোলজি সমৃদ্ধ এবং এর ধারণক্ষমতা কার্যক্ষমতা বেশি।
 
ওয়ালটন ১৮ সেফটির ফ্রিজের ধারণ ক্ষমতা প্রায় ৩৪০ লিটার এর বেশি।সাধারণত ওয়ালটন ১৮ সেফটির ফ্রিজটি বড় পরিবারের কাছে অধিক জনপ্রিয়। ছোট পরিবারগুলোতে এত বড় ফ্রিজ সাধারণত ব্যবহার করা হয় না। এই ফ্রিজটিতে ইন্টেলিজেন্ট ইনভার্টার ব্যবহার করা হয়েছে যার কারণে আপনার বিদ্যুৎ বিল প্রায় অর্ধেক হয়ে আসবে। এই কারণে এই ফ্রিজটি মানুষের কাছে অধিক জনপ্রিয় হয়ে উঠেছে। 

যেহেতু ফ্রিজটির দাম একটু বেশি তাই আপনার বাজেট যদি বেশি হয়ে থাকে তাহলে আপনি চোখ বন্ধ করে এই ফ্রিজটি নিতে পারেন। ওয়ালটনের ১৮ সেফটির এই ফ্রিজটি আপনি ৩৭০০০ - ৪০০০০ টাকার মধ্য পেয়ে যাবেন। ওয়ালটনের ১৮ সেফটির ফ্রিজের কয়েকটি মডেল রয়েছে। নিচে ওয়ালটন ১৮ সেফটি ফ্রিজের সকল মডেল ও তাদের দাম তুলে ধরা হলো;
  • WFC-3F5-GDNE-XX -40390 TAKA
  • WFE-3E8-GDEN-XX -37500 TAKA

ওয়ালটন ফ্রিজ বাংলাদেশ প্রাইস

বর্তমান সময়ে মানুষ প্রযুক্তি নির্ভর হয়ে পড়েছে। তাই আমাদের জীবনে ফ্রিজের প্রয়োজনীয়তা বেড়ে চলেছে। খাদ্যদ্রব্য দীর্ঘদিন ধরে সংরক্ষণ করে রাখার জন্য ফ্রিজের বিকল্প কিছু নেই। তাই আমাদের সকলের বাড়িতেই ফ্রিজ থাকা প্রয়োজন। বর্তমান সময়ে আমাদের দেশে যে কয়েকটি ফ্রিজ কোম্পানি রয়েছে তাদের মধ্যে অন্যতম হলো ওয়ালটন ফ্রিজ। এটি একটি বাংলাদেশের নিজস্ব কোম্পানি হওয়াতে বাংলাদেশের মানুষের পছন্দের প্রথমে রয়েছে ওয়ালটন ফ্রিজ।

আবার ওয়ালটন ফ্রিজ কম দামের মধ্যে ভালো মানের হয়ে থাকে। আপনি যদি একটি ভালো মানের ওয়ালটন ফ্রিজ নিতে চান তাহলে ৩০০০০ - ৫০০০০ টাকার মধ্যে পেয়ে যাবেন। মনে রাখবেন একটি ফ্রিজ কেনার আগে অবশ্যই সেই ফ্রিজের দাম সম্পর্কে ধারণা থাকা সবারই প্রয়োজন।আজকের আর্টিকেলে আমরা ওয়ালটন ফ্রিজের যে সকল মডেলের ফ্রিজ রয়েছে তাদের দাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।

আপনি যদি সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ দিয়ে পড়েন তাহলে আশা করি ওয়ালটন ফ্রিজের দাম সম্পর্কে আপনি সম্পূর্ণ ধারণা পেয়ে যাবেন। আপনারা জেনে থাকবেন যে ওয়ালটন ফ্রিজের অনেকগুলো মডেল রয়েছে তাদের মধ্য ভালো মানের ২০ টি মডেল নিয়ে আজকের আর্টিকেলে আলোচনা করব। তাহলে চলুন ওয়ালটন ফ্রিজের দাম সম্পর্কে জেনে নেওয়া যাক। নিচে ওয়ালটন ফ্রিজের বেশ কয়েকটি মডেল ও তাদের দাম তুলে ধরা হলো

M0DEL AND PRICE:

1. WFC-3F5-GDXX-XX - 38900 TAKA

2.WFC-3E8-GDXX-XX - 36350 TAKA

3.WFC-3F5-GDXX-XX - 37700 TAKA

4.WFC-3F5-GDEH-XX - 39990 TAKA

5.WFC-3F5-GDNE-XX - 40399 TAKA

6.WFE-2N5-GDEL-XX - 30900 TAKA

7.WFC-3E8-ELEX-XX - 36250 TAKA

8.WNI-6A9-GDSD-DD - 79900 TAKA

9.WFC-3D8-GDEL-XX - 36500 TAKA

10.WFE-3BO-GDEL-XX - 34250 TAKA

11.WFC-3F5-GDXX-XX - 48990 TAKA

12.WFC-3F5-GDNE-X- 49490 TAKA

13.WFC-3F5-GDEL-XX - 49490 TAKA

14.WFC-3F5-GDEH-XX - 49990 TAKA

15.WFC-3F5-GDXX-XX - 49990 TAKA

16.WFC-3E8-GDXX-XX - 48990 TAKA

17.WFC-3E8-GDEL-XX - 49490 TAKA

18.WFC-3E8-GDEN-XX - 49990 TAKA

19.WFC-3F5-GDNE-XX - 50490 TAKA

20.WFD-1F3-GDEL-XX 32490 TAKA

বিশেষ দ্রষ্টব্যঃ উপরে দেওয়া সকল ওয়ালটন ফ্রিজের দাম সমূহ ওয়ালটন কোম্পানির অফিসিয়াল পেজ থেকে সংগ্রহ করা। যেহেতু সময়ের সাথে সাথে সবকিছু পরিবর্তন হয় তাই উপরে দেওয়া ফ্রিজগুলোর দামও কিছুটা সময়ের সাপেক্ষে পরিবর্তন হতে পারে।

শেষ কথা

প্রিয় পাঠক, আজকের আর্টিকেলে আমরা আমাদের দেশের পণ্য ওয়ালটন সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। আশা করছি আপনারা আর্টিকেলটি পড়ার মাধ্যমে ওয়ালটন ফ্রিজের মডেল ও দাম সম্পর্কে সঠিক তথ্য জানতে পেরেছেন এবং উপকৃত হয়েছেন। ওয়ালটন যেহেতু বাংলাদেশের প্রতিষ্ঠান আমাদের পণ্য তাই  দেশের পণ্য ব্যবহার করার চেষ্টা করবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

ড্রিমসসেফ আইটিির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url